কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

কর কমিশনার কার্যালয়ে চাকরির খবর ২০১৮ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ কর কমিশনার নিয়োগ সার্কুলার বিভিন্ন অনলাইন জব পোর্টাল ও দৈনিক নিউজপেপারে প্রকাশিত হয়েছে। বিভিন্ন পদে ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগ করবেন।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অর্থ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, কর কমিশনার (আপীল) এর অধীনে এই নিয়োগ নিয়ে থাকেন । কর কমিশনে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আবেদনের সময়ের মধ্যে চাকরির জন্য আবেদন করতে হবে ।

কর কমিশনার অফিসের চাকরির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নাম: কর কমিশনার অফিস।

অবস্থান নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী

বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী

শূণ্যস্থান সংখ্যা: বিজ্ঞপ্তি অনুযায়ী

শিক্ষাগত প্রয়োজনীয়তা: বৃত্তাকার ছবি দেখুন।

অভিজ্ঞতা প্রয়োজনীয়তা: বৃত্তাকার ছবি দেখুন।

বয়স: 18 থেকে 30 বছর।

কাজের ধরন: সরকারি চাকরি।

চাকরির ধরন: ফুলটাইম।

কাজের অবস্থান: বাংলাদেশে কোথাও।

অন্যান্য সুবিধা: সরকারী নীতি।

চাকরির উত্স: অনলাইন কাজের পোর্টাল।

প্রকাশনা তারিখ: 10 নভেম্বর 2018

আবেদন শেষের তারিখ: 10 ডিসেম্বর 2018

কর কমিশনার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮:

অফিসিয়াল কর কমিশনার ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি নিচে সংযুক্তি করা হয়েছে। চাকরির সার্কুলারটি ডাইনলোড করতে ছবির উপরে ক্লিক করুন অথবা কর কমিশনার বিজ্ঞপ্তি ডাইনলোড করুন।
Tax Commission Job Circular

আবেদন করার প্রক্রিয়াঃ

চাকরির জন্য আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।  নিচের বিজ্ঞপ্তি দেখুন । চাকরির জন্য আবেদন করতে এই লিংক http://tax.rangpurdiv.gov.bd হতে আবেদন ফর্ম ডাউনলোড করতে হবে।

অাবেদন ফর্ম যথাযত ভাবে পূর্ণ করে ০৩/০১/২০১৯ তারিখের মধ্যে কর কমিশনার(আপীল), কর আপিল চট্রোগ্রাম, বাড়ি নং ২২৭/২২৮, রোড নং-২, সিডিএ আবাসসিক এলাকা, আগ্রাবাদ, চট্রোগ্রাম এই ঠিকানায় পাঠিয়ে দিন।

কর কমিশনার আবেদনটি ডাকযোগে পাঠাতে হবে। চাকরির বিজ্ঞপ্তিতে বিস্তারিত সব তথ্য আছে দেখে নিন।

বাংলাদেশের অন্য কোন কাজের চেয়ে কর কমিশনার অফিসের চাকরি ভাল। আপনি আরো সুবিধা পেতে এবং বেতন থেকে উপকৃত করার জন্য একটি ভাল সুযোগ আছে। কর কমিশনার অফিস জব বাংলাদেশে স্মার্ট এবং আকর্ষণীয় চাকরি।