Homeচাকরির খবরপল্লী বিদ্যুৎ সমিতি (সকল জেলা) Palli Bidyut Samity Job Circular 2021

পল্লী বিদ্যুৎ সমিতি (সকল জেলা) Palli Bidyut Samity Job Circular 2021

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি কিছু সংখ্যক জনবল নিয়োগের জন্য বলা হচ্ছে। স্থায়ী ও অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ করা হবে । Bangladesh Rural Electrification Board (BREB) হল বাংলাদেশ সরকারের একটি বিধিবদ্ধ সংস্থা, যা বাংলাদেশের পল্লী অঞ্চলে বিদ্যুৎ সরবরাহের জন্য দায়ী। যা বিআরইবি দেশের ৮০ টি পল্লী বিদ্যুৎ সমিতিগুলি করে। এর প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত। এটি বাংলাদেশের শীর্ষস্থানীয় বিদ্যুৎ বিতরণ সংস্থাগুলি। বিআরইবির বর্তমান চেয়ারম্যান হলেন মেজর জেনারেল মইন উদ্দিন

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশিত হয়েছে। বাংলাদেশ শিক্ষিত বেকার বেকারদের জন্য পল্লী বিদ্যুৎ সমিতির চাকরি বড় সুযোগ। বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি তাদের প্রতিষ্ঠানে যোগ দেওয়ার জন্য স্মার্ট শিক্ষিত লোকদের সন্ধান করছে। বিজ্ঞপ্তি অনুসারে, পল্লী বিদ্যুৎ সমিতি কিছু লোককে তাদের শূন্য চাকরির পদে যুক্ত করবে। এই নিয়োগ বিজ্ঞপ্তি পল্লী বিদ্যুৎ সমিতিতে যোগ্যতা এবং  ডেটা পরীক্ষা তারিখ প্রকাশ করেছে।

প্রতিষ্ঠানের বর্ণনা

নামঃ বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি

ধরণঃ সরকারি চাকরি

অফিসিয়াল ওয়েবসাইটঃ reb.gov.bd

Palli Bidyut Samity Job Circular 2021

আপনাকে পল্লী বিদ্যুৎ সমিতির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। চিত্রের নীচে বেলো বিজ্ঞপ্তিতে পল্লী বিদ্যুৎ সমিতির আরও চাকরি বিজ্ঞপ্তি দেখুন। আগ্রহী ব্যক্তিদের সঠিক সময় ও তারিখের মধ্যে পল্লী বিদ্যুৎ সমিতি চাকরীর আবেদন প্রেরণ করতে হবে যা বিজ্ঞপ্তি চিত্রটিতে দেওয়া হয়েছে।

ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

বিলিং সহকারিী পদে কাজ নেই , মজুরী নাই শর্তে নিয়োগ । সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে মহিলাদের জন্য সংরতক্ষত বিলিং সহকারী পদে নিয়োগের প্যানেল তৈরির নিমিত্তে যোগ্যতা সম্পন্ন প্রকওত বাংলাদেশী মহিলা প্রার্থীগণের নির্ধারিত ফর্মে স্বহস্তে দরখাস আবেদন করা যাচ্ছে ।

আবেদন প্রকাশের তারিখঃ ০৩/০১/২০২১ ও শেষ তারিখঃ ২৪/০১/২০২১

পল্লী বিদ্যুৎ সমিতি (সকল জেলা) Palli Bidyut Samity Job Circular 2021 1পল্লী বিদ্যুৎ সমিতি (সকল জেলা) Palli Bidyut Samity Job Circular 2021 2

পল্লী বিদ্যুৎ সমিতি জব সার্কুলার 2021 সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি নীচের মন্তব্য বাক্সে মন্তব্য করতে পারেন। আমরা খুব শীঘ্রই আপনার মন্তব্য জবাব করব।

More Job Circular

More Job Circular