মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

মংলা পোর্ট অথরিটি (MPA) কর্তৃক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Mongla Port Authority (MPA) Job Circular অনুযায়ী বিভিন্ন পদে জনবল নিয়োগ দিবে। অাপনি যদি মংলা বন্দরে চাকরির আবেদন করতে চান, তাহলে  চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আরও সংক্ষিপ্ত তথ্য পড়ুন এবং তারপর আপনি যোগ্য হন তবে এখনই আবেদন করুন।

আপনি চাকরিতে আবেদন করতে চাইলে Mongla Port Authority এর অফিসিয়াল সাইটের মাধ্যমে আবেদন করুন। মংলা বন্দর কর্তৃপক্ষ এমপিএ চাকরি বিজ্ঞপ্তি, চাকরি নির্দেশিকা আবেদনপত্র, ভর্তি কার্ড, পরীক্ষার ফলাফল mpa.gov.bd এ প্রকাশিত। মংলা বন্দর কর্তৃপক্ষের চাকরির বৃত্তে বাংলাদেশী সরকার চাকরির পূর্ণাঙ্গ তথ্য এখানে পাওয়া যায়।

মংলা বন্দর চাকরির সার্কুলার:

অনুগ্রহ করে প্রয়োগ করুন যারা প্রকৃতপক্ষে এই কাজের জন্য মান এবং অভিজ্ঞতার যোগ্য। আগস্ট ২018 আগস্টে মংলা বন্দর কর্তৃপক্ষ চাকরির তথ্য পরীক্ষা করে দেখুন
প্রকাশনা তারিখ: 11 আগস্ট, 2018
আবেদন শেষ তারিখ: 06 সেপ্টেম্বর, 2018
পোস্ট নামঃ চাকরির বিজ্ঞপ্তি ছবিটি দেখুন
কাজের ধরন: সরকারি চাকরি (এমপিএ)
শিক্ষার যোগ্যতাঃ নূন্যতম অষ্টম (জেএসসি), এসএসসি, এইচএসসি, স্নাতক পাসের শিক্ষার্থী আবেদন মঞ্জুরি
বয়স বিন্যাস: সর্বোচ্চ 30 বছর
কর্মসংস্থান স্থিতি: পূর্ণ-সময়
অ্যাপ্লিকেশন পদ্ধতি: ম্যানুয়ালি
বেতন: 10,200 – 67,010 / =
চাকরির স্থান: ঢাকা
উত্স: সংবাদপত্র
আবেদন প্রক্রিয়া: চাকরী বিজ্ঞপ্তি ইমেজ নীচের অনুসরণ দেখুন

Mongla Port Authority (MPA) Job Circular 2018:

কাজের বর্ণনাটি ইমেজ ফাইলে রূপান্তরিত হয়, যাতে আপনি এটি ডাউনলোড বা পড়তে পারেন। ইমেজ ফাইল অনুসরণ করুন এবং এখন চেক করুন ।

আপনি যদি আবেদন করতে চান তবে অনলাইন মাধ্যমে মংলা বন্দর কর্তৃপক্ষ এমপিএ সরকার বিজ্ঞপ্তি আপনাকে সেখানে অফিসিয়াল ওয়েবসাইট পরিদর্শন করতে হবে। এমপিএ সরকারের চাকরির বিজ্ঞপ্তি আমাদের সাথে সংযুক্ত থাকার পরের আপডেটগুলির জন্য। আমরা বিশ্বাস করি যে, আমাদের প্রকাশনার তথ্য এমন একটি চাকরি প্রার্থীদের সাহায্য করে যারা আরও ভাল চাকরী খুঁজে পাচ্ছে। আমরা তাদের জ্ঞান বৃদ্ধি করা হয় যারা বিশেষভাবে নবজাতকের জন্য ট্রেন্ডিং সম্পদ শেয়ার করুন।

আমাদের প্রধান লক্ষ্য হলো একটি বাস্তব আপডেট প্রকাশ করে একটি বিশ্বস্ত চাকরি বৃত্তির ওয়েবসাইট যা বেকারত্বের মানুষদের সাহায্য করে। শুধু আমাদের সাথে যোগাযোগ করুন এবং আমাদের ফেসবুক পাতা এবং ফেসবুক গ্রুপের সাথে যোগ দিন নিয়মিতভাবে পরিদর্শন করুন। আশা করছি আপনি সাম্প্রতিক চাকুরি বিজ্ঞপ্তি তথ্য প্রকাশ করে প্রচুর উপকার পাবেন। সুতরাং, এই বিজ্ঞপ্তি পোস্টে ফেসবুক, টুইটার এবং Google+ এ ভাগ করতে ভুলবেন না।

 

2 Comments

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *