মৎস্য অধিদপ্তরে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

মৎস্য অধিদপ্তর কর্তৃক চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এটি বেকারদের জন্য বিশাল সুযোগ। এই কাজ বৃত্তাকার যে মানুষের জন্য সহায়ক হবে। যে কেউ, এই সুযোগ নিতে পারেন। কারণ, এই চাকরি বৃত্তাকার বেকারদের জন্য একটি দুর্দান্ত সুযোগ তৈরি করেছে। আপনি www.fisheries.gov.bd এর মৎস্য বিভাগের অফিসিয়াল ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন ।

আপনি এই কাজের জন্য আবেদন করতে চান, আপনি স্বল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে। মৎস্য অধিদফতরের দফতর চাকরির সার্কুলার একটি ইমেজ ফাইল রূপান্তর করা হয়েছে, যাতে সবাই সহজে এই কাজ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারে। মৎস্য অধিদফতরের চাকরি বিভাগকে বরখাস্ত করা হয়েছে।

এই মৎস্য বিভাগ তৎকালীন পূর্ব পাকিস্তানের (এখন বাংলাদেশ) সূচনা হওয়ার পর থেকে ডোফ মাছ ধরার উন্নয়নের জন্য একটি সরকারী খাতের সংগঠন হিসাবে অগ্রসর হয়েছে। 1971 সালে বাংলাদেশের স্বাধীনতার পর 1975 সালের এপ্রিল মাসে বাংলাদেশের কেন্দ্রীয় মৎস্য বিভাগকে বাংলাদেশ ডিওএফ-এর সাথে একত্রিত করা হয়। পরবর্তীতে 1984 সালে কেন্দ্রীয় সামুদ্রিক মৎস্য মৎস্য অধিদফতরের একটি সামুদ্রিক মৎস্য মৎস্য হিসাবে ডওফের সাথে মেশানো হয়।

মৎস্য বিভাগের চাকরির সারসংক্ষেপ:

কাজের শিরোনাম: কাজের বিজ্ঞাপন দেখুন

চাকরির বিবরণঃ মৎস্য বিভাগ বাংলাদেশ চতুর্থ শ্রেণীর কর্মচারী চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই কাজ অবস্থান ইউনিয়ন প্রকল্প পেশা নিয়োগ করা হয়।

প্রকাশিত তারিখ: 16 সেপ্টেম্বর, ২018

অ্যাপ্লিকেশন অনলাইন শুরু: সেপ্টেম্বর 16, 2018

আবেদন অনলাইন সময়সীমা: অক্টোবর 18, 2018

কাজের প্রকৃতি: ফুলটাইম

কাজের ধরন: মৎস্য বিভাগ (সরকার)

কর্মসংস্থান প্রকার: স্থায়ী

শিক্ষা যোগ্যতা : কাজের বিজ্ঞাপন দেখুন।

কাজের অভিজ্ঞতা: নীল।

লিঙ্গ: উভয় (পুরুষ এবং মহিলা)

ক্ষতিপূরণ এবং বেনিফিট: কাজের বিজ্ঞাপন দেখুন।

কিভাবে আবেদন করতে হবে: প্রকল্প পরিচালক, মৎস্য অধিদফতরের 13, শহীদ ক্যাপ্টেন মনসুর আলী শোরোনি, মৎস্য বিভাগ, মৎস্য বিভাগ, ঢাকা, ঢাকা।

কাজের অবস্থান: ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ

বয়স সীমা: 18-30 বছর

মৎস্য অধিদপ্তর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮:

a

ডিওএফ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রশাসনিক নিয়ন্ত্রণাধীন। এটি একটি মহাপরিচালক, যার চার পরিচালক (এক রিজার্ভ) এবং 2 প্রিন্সিপাল বৈজ্ঞানিক কর্মকর্তা (পরিচালক সমতুল্য) দ্বারা সহায়তা করা হয় নেতৃত্বে। ডিওএফ-তে বিভিন্ন সিঁড়ি ও সহায়ক কর্মীদের 1553 টি প্রযুক্তিগত কর্মকর্তা রয়েছে। তারা তারপর তাদের DoF এর মিশন এবং দৃষ্টি অর্জন করার জন্য সেবা প্রদান।

জেলা প্রশাসক, জেলা মৎস্য কর্মকর্তা ও সিনিয়র / উপজেলা মৎস্য কর্মকর্তা বিভাগের নেতৃত্বে বিভাগ, জেলা ও উপজেলা (উপ-জেলা) পর্যায়ে প্রশাসনিক সেটআপ রয়েছে। এ ছাড়াও, ডিওএফের অধীনে তিনটি মাছ পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ কেন্দ্র রয়েছে। এছাড়া ডিওএফটিতে সামুদ্রিক মৎস্য কেন্দ্র, মৎস্য প্রশিক্ষণ একাডেমী, মৎস্য প্রশিক্ষণ ও সম্প্রসারণ কেন্দ্র, এবং মাছের হ্যাচারি রয়েছে।