Homeব্যাংক জবইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি Eastern Bank Job Circular 2021

ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি Eastern Bank Job Circular 2021

Eastern Bank Job Circular 2021: ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) বাংলাদেশের বেসরকারি খাতের একটি বাণিজ্যিক ব্যাংক। এটি ১৯৯২ সালে কার্যক্রম শুরু করে। বর্তমানে ব্যাংকটি কর্পোরেট ব্যাংকিং সেবায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ব্যাংকটি ২০০৫ সালে ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ-এ নিবন্ধিত। ইস্টার্ন ব্যাংক জনবল নিয়োগের জন্য বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড বিভিন্ন পদে নারী- পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন প্রক্রিয়া, পদের নাম ও বিস্তারিত জানতে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়ুন ।

Eastern Bank Job Circular 2021

পদের নাম : Contact Center Executive (Trainee Asistant Offer)
পদ সংখ্যা : –
শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর অথবা স্নাতক ডিগ্রী।

আবেদন  ‍শুরু তারিখঃ ০৪ এপ্রিল ২০২১
আবেদনের শেষ তারিখঃ ২৪ এপ্রিল ২০২১

ইস্টার্ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Eastern Bank Limited Job Apply 2021

প্রবেশ পত্র ডাউনলোড:

ইস্টার্ন ব্যাংক প্রবেশ পত্র প্রাপ্তির বিষয়টি http://bkget.teletalk.com.bd ওয়েবসাইটে জানতে পারবেন। ইস্টার্ন ব্যাংক কর্তৃপক্ষ প্রার্থীর মোবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধু যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানিয়ে দিবে। online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে । উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, মেসেজ পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করার জন্য বলা হল।

ইস্টার্ন ব্যাংকে আবেদনের সময় SMS-এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে প্রবেশ পত্র ডাউনলোড করতে হবে । পরবর্তীতে প্রদত্ত User ID এবং Password ব্যবহার করে রােল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময়, ভেন্যুর নাম ‘ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশ পত্র প্রার্থী Download পূর্বক Print (সম্ভব হলে রঙ্গিন) করার মাধ্যমে সংগ্রহ করতে পারবেন।

প্রার্থী এই প্রবেশ পত্রটি ইস্টার্ন ব্যাংকের লিখিত পরীক্ষায় অংশগ্রহনের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করবেন। Eastern Bank Admit card (প্রবেশ পত্র) Download এর তারিখ পরবর্তীতে SMS এর মাধ্যমে জানানো হবে।

ইস্টার্ন ব্যাংক চাকরির নিয়েগ বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করুন ।এছাড়া সকল ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি জানতে এখানে ক্লিক করুন । আর সকল চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন ।

More Job Circular

More Job Circular