খাদ্য অধিদপ্তরে মোট ১১৬৬ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

খাদ্য অধিদপ্তর জেনারেলের জন্য কিছু যোগ্যতাসম্পন্ন কর্মী প্রয়োজন সেখানে নতুন ফাঁকা পোস্ট। www dgfood gov বিডি চাকরি বিজ্ঞপ্তি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আরো তথ্যের জন্য এখানে ক্লিক করুন। এই নতুন DGFOOD কর্ম বিজ্ঞপ্তি উপর উপলব্ধ চাকরী ছুটি প্রচুর আছে। এসএসসি, এইচএসসি, সম্মান, মাস্টার্স, ডিগ্রী পাস ছাত্র এই কাজের সার্কুলার জন্য যোগ্য।
খাদ্য বিকল্প মন্ত্রণালয় www দ্বারা প্রকাশ করা হয় dgfood gov বিডি অফিসিয়াল ওয়েবসাইট। আরো তথ্যের জন্য এই নোটিশ নীচের চেক করতে দেয়। আপনাকে 14 আগস্ট ২018 তারিখের আগে আবেদন করতে হবে।
এখন একদিন মানুষ স্বাস্থ্যসেবা, ব্যাংকের চাকরি, পার্ট টাইম চাকরি ইত্যাদি খোঁজার চেষ্টা করছে। আমি আপনাকে নিশ্চিত করতে চাই যে আপনি অবশ্যই জেনারেল অব ফুড চাকরির বিজ্ঞপ্তি পাবেন যা সরকারি চাকরি www.dgfood.gov.bd দ্বারা প্রকাশিত। এখানে প্রচুর ডিজিএফড জব সার্কুলার পোস্ট আছে। এই কাজগুলি বৃত্তাকার প্রয়োগ করার আগে এই ছোট তথ্য নীচে চেক করুন। এবং আপনার বন্ধুদের সাথে এই পোস্ট ভাগ করতে ভুলবেন না।

খাদ্য অধিদপ্তরে চাকরি বিজ্ঞপ্তিঃ

প্রতিষ্ঠানের নাম: খাদ্য অধিদপ্তর জেনারেল
অফিসিয়াল ওয়েবসাইট: http://www.dgfood.gov.bd
পোস্টের নাম: এই বিজ্ঞপ্তিটি নীচের চেক করুন
মোট পোস্ট: 1166
বয়স সীমা: a 30 বছর সর্বাধিক
খ। মুক্তিযোদ্ধা বা অক্ষম কুমারের পুত্র / কন্যার ক্ষেত্রে সর্বোচ্চ 32 বছর

পোস্টের নাম:

(1) অফিস সহকারী
(2) অফিস সহকারী কাম-কম্পিউটার টাইপস্ট
(3) ড্রাফটম্যান
(4) ক্যাশিয়ার
(5) স্টেনটাইপ-কাম-কম্পিউটার অপারেটর
আবেদন শুরু তারিখ: 17 জুলাই 2018
আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ: 14 আগস্ট 2018
ডিজিএফডির আবেদন প্রক্রিয়া – http://www.dgfood.gov.bd

DIRECTORATE GENERAL OF FOOD DGFOOD JOB CIRCULAR 2018

পৃষ্ঠা-১

পৃষ্ঠার-২

পৃষ্ঠা-৩

পৃষ্ঠার-৪

পৃষ্ঠার-0৫

এখানে আরো আসন্ন কাজের খবর চেক করুন।
ধন্যবাদ, ২011 সালের জুলাই ২011 তে এই 1166 চাকরির চাকরির খালি খবর পড়ার জন্য ধন্যবাদ। আপনি আমার ওয়েবসাইট থেকে এই চাকরীর বিজ্ঞপ্তি পাবেন। পরবর্তী কর্মের জন্য এই ওয়েবসাইটটি পরিদর্শন করুন সরকারী চাকরী বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি।
আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং ফেসবুক ফ্যান পেজে কাজের বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত আপডেট পেতে পারেন। আমাদের সাথে ফেসবুকে আমাদের সাথে যোগ দিন

- Advertisement -প্রাইমারি শিক্ষক পরীক্ষার প্রস্তুতি) এড হন