কমিউনিটি ক্লিনিকের ১১৫৬ পদের পরিবর্তিত সময়সূচী ও কেন্দ্র তালিকা

কমিউনিটি ক্লিনিকের  চাকরির পরীক্ষার পরিবর্তিত সময়সূচী ও কেন্দ্র তালিকা প্রকাশ হয়েছে। আপনি যদি  “কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার” পদে চাকরির জন্য আবেদন করে থাকেন।
তাহলে পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা দেকে নিন। আজ কমিউনিটি ক্লিনিক চাকরির নিয়োগ পরীক্ষার সময়সূচী পরিবর্তন করেছে । এই নিয়োগ পরীক্ষা হবে ২০-০৭-২০১৮ তারিখে প্রতিটা বিভাগে বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে । নিয়োগ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রের তালিকা জানতে নিচের ছবিটি দেখুন থেকে।

কমিউনিটি ক্লিনিকের চাকরি সময়সূচী ও কেন্দ্র তালিকাঃ

পদের নামঃ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার
পরীক্ষা হওয়ার কথাছিলঃ ২২-০৬-২০১৮ তারিখে বিভাগীয় শহরে যা পরিবর্তন করেছে।
পরীক্ষার ধরণঃ MCQ
পরীক্ষার কেন্দ্রঃ পরীক্ষা ২০-০৭-২০১৮ তারিখে প্রতিটা বিভাগে বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
পরীক্ষার তারিখঃ ২০-০৭-২০১৮ তারিখে নিয়োগ পরীক্ষা হবে ।
পরীক্ষার সময়সূচী জানতে পারবেন নিচে থেকেঃ

প্রবেশ ডাউনলোডঃ

আপনি কমিউনিটি ক্লিনিক ডাউনলোড প্রবেশ এবং পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। চিপসিপি অ্যাডমিট, কমিউনিটি ক্লিনিক অ্যাডম্যাট ডাউনলোড, কমিউনিটি ক্লিনিক পরীক্ষার তারিখ, সিএসিটি সিটি প্ল্যান 2018, সিটিসিটি সিটি পরিকল্পনা 2018, কমিউনিটি ক্লিনিক অ্যাডমিট 2018, কমিউনিটি ক্লিনিক পরীক্ষা আসন পরিকল্পনা হল ফলাফল পেতে অনুসন্ধানের বিকল্প।
কমিউনিটি ক্লিনিক পরীক্ষা পোস্টে পোস্ট করবে। এটি একটি লাভজনক পেশা এবং কাজের খোঁজকারীর জন্য চাকরি পাওয়ার জন্য এটি চমৎকার সুযোগ। এই কাজের একটি গুরুত্বপূর্ণ কর্মজীবন নির্মাণের জন্য নিখুঁত।
যারা কাজ করতে চায়, তাদের এই সুযোগ থেকে বেরিয়ে আসা উচিত। কমিউনিটি ক্লিনিক বাংলাদেশে একটি প্রখ্যাত সরকারি প্রতিষ্ঠান।
সুতরাং আপনার পছন্দসই চাকরী বিজ্ঞপ্তি নির্বাচন করুন এবং আপনার কর্মজীবন নির্মাণ নির্দিষ্ট চাকরি প্রযোজ্য।
যখন আমরা অ্যাডমিন কার্ড এবং ফলাফল লিঙ্ক বা খবর পেতে পারি তখন আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সহজেই ডাউনলোড করতে পারব হিসাবে অ্যাডমিন এবং ফলাফল ডাউনলোড লিঙ্ক দিতে।
আমরা আপনাকে আমাদের ওয়েবসাইট Chakri BD – অ্যাপ এর মাধ্যমে পরীক্ষার প্রশ্নের সমাধান এবং সকল ধরনের সহায়তা প্রদান করি। তাই আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন chakribd.com।