বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

বাংলাদেশ শিল্পকলা একাডেমি কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটি একটি সরকারী চাকরি এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় অধিনে। বাংলাদেশ শিল্পকলা একাডেমি ১৯ ফেব্রুয়ারি, ১৯৭৪ সালে শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত করেন ।

Bangladesh Shilpakala Academy published New job vacancy Notice at www.shilpakalaacademy.gov.bd । বাংলাদেশ শিল্পকলা একাডেমী চাকরী সার্কুলার ২018-এর সর্বশেষ আপডেট পেতে আপনি বাংলাদেশ শিল্পকলা একাডেমী অফিসিয়াল ওয়েবসাইট www। shilpakalaacademy.gov.bd এবং আমাদের ওয়েবসাইট।

বাংলাদেশ শিল্পকলা একাডেমী আমাদের দেশের গুরুত্বপূর্ণ অংশ। বাংলাদেশ শিল্পকলা একাডেমীর চাকরির সম্ভাবনা নিয়ে কেউ কেউ এই সুযোগটি নিতে পারেন। এটা বেকার মানুষদের জন্য একটি বিশাল সুযোগ, যারা এই সেক্টরে চাকরি করতে চান।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি:

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ শিল্পকলা একাডেমী
পোস্টের অবস্থান: সার্কুলার অনুযায়ী
আবেদনপত্র প্রকাশ তারিখ: ১৮ জুলাই ২০১৮
চাকরির ধরন: গোভারম্যানমেন্ট জব
অনলাইন আবেদন শুরু তারিখ: ৩১ আগস্ট ২০১৮
আবেদন ফি: ১00 টাকা
আবেদন শেষ তারিখ: ২০ সেপ্টেম্বর ২০১৮
মোট পোস্ট: বিজ্ঞপ্তি ইমেজ দেখুন
বয়স পছন্দের: ১৮ থেকে ৩০ বছর
বেতন: ৯,000 – ৫৩,0৬0 টাকা
আবেদন কীভাবে: বিজ্ঞপ্তি অনুযায়ী
কাজের প্রকৃতি: ফুল টাইম

Bangladesh Shilpakala Academy Job Circular 2018:

বাংলাদেশ শিল্পকলা একাডেমির নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রনালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে ।বিস্তারিত এই বিজ্ঞপ্তিতে দেখুন (বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে নিচের ছবিতে ক্লিক করুন)।

bangladesh shilpakala academy job circular

সংগঠনটির মূল উদ্দেশ্য হচ্ছে নাটক, সিনেমা, সঙ্গীত, নাচ, পাঠ, সূক্ষ্ম শিল্প ও ফটোগ্রাফির প্রচার ও অনুশীলন। এর পাশাপাশি প্রতিষ্ঠানটি শিল্পীদের এবং কর্মীদের প্রতিচ্ছবি, দক্ষতা বৃদ্ধি, শিল্প ও সংস্কৃতির বিভিন্ন ক্ষেত্রের উপর গবেষণা, সৃজনশীলভাবে সমালোচনা এবং চিন্তা করার অনুপ্রেরণায় বিভিন্ন সংস্কৃতির কর্মশালার আয়োজন।

সেমিনার এবং আলোচনাসভার আয়োজন, স্বল্প ও দীর্ঘমেয়াদি উচ্চ পর্যায়ের প্রশিক্ষণের ব্যবস্থা, দেউলিয়া শিল্পীদের জন্য মাসিক ভাতা এবং ভবিষ্যতের শিল্পীকে প্রতিশ্রুতি প্রদানের সুযোগ সৃষ্টি করা, প্রতিযোগিতার বিভিন্ন বিষয় এবং বিভিন্ন শিল্পীকে পুরস্কার প্রদান করা, বাংলাদেশী সংস্কৃতির প্রতিনিধিত্ব করার জন্য বিদেশে বিশেষ সাংস্কৃতিক সংগঠন প্রেরণ,