বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

0
1293

Bangladesh Shilpakala Academy Job Circular 2021:বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিম্নবর্ণিত স্থায়ী পদসমুহে সরকারি নিয়োগের জন্য পার্শ্বে বর্ণিতশিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকের নিকট হতে জনপ্রশাসনের মন্ত্রলালয় কর্তৃক প্রবর্তিত এক টাতায় নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহবার করা যাচ্ছে ।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ শিল্পকলা একাডেমি কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটি একটি সরকারী চাকরি এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় অধিনে। বাংলাদেশ শিল্পকলা একাডেমি ১৯ ফেব্রুয়ারি, ১৯৭৪ সালে শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত করেন ।

Bangladesh Shilpakala Academy published New job vacancy Notice at www.shilpakalaacademy.gov.bd । বাংলাদেশ শিল্পকলা একাডেমী চাকরী সার্কুলার 2021-এর সর্বশেষ আপডেট পেতে আপনি বাংলাদেশ শিল্পকলা একাডেমী অফিসিয়াল ওয়েবসাইট www। shilpakalaacademy.gov.bd এবং আমাদের ওয়েবসাইট।

বাংলাদেশ শিল্পকলা একাডেমী আমাদের দেশের গুরুত্বপূর্ণ অংশ। বাংলাদেশ শিল্পকলা একাডেমীর চাকরির সম্ভাবনা নিয়ে কেউ কেউ এই সুযোগটি নিতে পারেন। এটা বেকার মানুষদের জন্য একটি বিশাল সুযোগ, যারা এই সেক্টরে চাকরি করতে চান।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিষ্ঠানঃ বাংলাদেশ শিল্পকলা একাডেমি
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ২১টি
আবেদন ফীঃ ৩০০/- ও ১০০/- টাকা
আবেদন পদ্ধতিঃ অফলাইনে – নির্ধারিত দরখাস্ত পূরণের মাধ্যমে
আবেদনের শেষ তারিখঃ ৩০ সেপ্টেম্বর ২০২১

Bangladesh Shilpakala Academy Job Circular 2021

বাংলাদেশ শিল্পকলা একাডেমির নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রনালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে ।বিস্তারিত এই বিজ্ঞপ্তিতে দেখুন (বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে নিচের ছবিতে ক্লিক করুন)।

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া, সরকারী চাকরির খবর, দৈনিক চাকরির খবর জানতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন ।

 

সংগঠনটির মূল উদ্দেশ্য হচ্ছে নাটক, সিনেমা, সঙ্গীত, নাচ, পাঠ, সূক্ষ্ম শিল্প ও ফটোগ্রাফির প্রচার ও অনুশীলন। এর পাশাপাশি প্রতিষ্ঠানটি শিল্পীদের এবং কর্মীদের প্রতিচ্ছবি, দক্ষতা বৃদ্ধি, শিল্প ও সংস্কৃতির বিভিন্ন ক্ষেত্রের উপর গবেষণা, সৃজনশীলভাবে সমালোচনা এবং চিন্তা করার অনুপ্রেরণায় বিভিন্ন সংস্কৃতির কর্মশালার আয়োজন।

সেমিনার এবং আলোচনাসভার আয়োজন, স্বল্প ও দীর্ঘমেয়াদি উচ্চ পর্যায়ের প্রশিক্ষণের ব্যবস্থা, দেউলিয়া শিল্পীদের জন্য মাসিক ভাতা এবং ভবিষ্যতের শিল্পীকে প্রতিশ্রুতি প্রদানের সুযোগ সৃষ্টি করা, প্রতিযোগিতার বিভিন্ন বিষয় এবং বিভিন্ন শিল্পীকে পুরস্কার প্রদান করা, বাংলাদেশী সংস্কৃতির প্রতিনিধিত্ব করার জন্য বিদেশে বিশেষ সাংস্কৃতিক সংগঠন প্রেরণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here